শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৬ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শান্তিগঞ্জে পুলিশের নির্যাতনে যুবকের মৃত্যুর অভিযোগ: মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

শান্তিগঞ্জে পুলিশের নির্যাতনে যুবকের মৃত্যুর অভিযোগ: মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ

স্টাফ রিপোর্টারঃ সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় পুলিশের নির্যাতনে উজির মিয়া (৩৫) নামে এক যুবকের মৃত্যুর অভিযোগ উঠেছে। মারা যাওয়া উজির মিয়া উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের বাঘেরকোনা গ্রামের বাসিন্দা।
সোমবার বিকেলে এ রিপোর্ট লেখা পর্যন্ত সিলেট-সুনামগঞ্জ সড়কের পাগলা এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে এলাকাবাসী।

সোমবার সকালে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান উজির মিয়া।

এর পর পরই তার মরদেহ নিয়ে সড়ক অবরোধ ও মানববন্ধন করেন এলাকাবাসী। উজির মিয়ার আত্মীয় শান্তিগঞ্জ উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা ইমরান হোসেন বলেন, ‘আমার ভাইকে চুরি মামলা দিয়ে আটক করে জেল হাজতে নিয়ে নির্মমভাবে মারধর করেছে। দোষীদের বিচার না হওয়া পর্যন্ত আমরা অবরোধ তুলব না।’

পুলিশের হেফাজতে আসামির মৃত্যুর অভিযোগ অস্বীকার করে সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, ‘আসামিকে আটক করা হয়েছিল ৯ ফেব্রুয়ারি। একদিন হাজতে রেখে পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

‘১১ তারিখে তিনি জামিনে মুক্ত হয়ে বাড়ি চলে যান। এরপর কোনো একদিন হয়তো তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। কিন্তু আজকে সকালে নাকি তার মৃত্যু হয়েছে। তবে এখনও বিস্তারিত কিছু বলতে পারছি না। আমরা খোঁজ নিচ্ছি।’

এদিকে মৃত্যুর পর সুনামগঞ্জ-সিলেট মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ জনতা। পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠায় দুপুর থেকে বিকাল সাড়ে ৫ টা পর্যন্ত  সুনামগঞ্জের সাথে সারা দেশের যান চলাচল বন্ধ থাকার পর বিকেলে তা স্বাভাবিক হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com